বাংলাদেশ, , রোববার, ৮ ডিসেম্বর ২০১৯

প্রকাশ: ২০১৮-১২-২৫ ০৮:৪৯:৫৬ || আপডেট: ২০১৮-১২-২৫ ০৮:৪৯:৫৬

ঈদগাঁও’র সাংবাদিক মিছবাহ উদ্দীনের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি

 কক্সবাজার প্রতিনিধি।

সারাদেশে বেড়েগেছে সহিংসতা। বেড়েছে হামলা, মামলাও । তবে এতে ব্যাক্তি কিং বা দলের রোষানলে পড়ে গায়েবী মামলায় আসামী হচ্ছেন সাংবাদিকরা।

সম্প্রতিক কক্সবাজারের সদরের ইসলামপুরের আ.লীগের অফিস পুড়ানো মামলা এবং পোকখালীতে একটি বাইক পুড়ানো মামলায় আসামী করা হয়েছে ঈদগাঁও’র কর্মরত

দৈনিক আমাদের কক্সবাজার প্রতিনিধি,জাতীয় অনলাইন-বাংলাদেশ দৈনিক পত্রিকার কক্সবাজার জেলা প্রতিনিধি ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কক্সবাজার জেলা শাখার তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মিছবাহ উদ্দিনকে।

জানা গেছে, মামলা দু’টি গত ১৮ডিসেম্বর এবং ২০ডিসেম্বর কক্সবাজার মডেল থানায় দায়ের করা হয়। সাংবাদিক মিছবাহ উদ্দীন জানান,

তিনি কোন দলের কর্মী নন,এবং পেশাগত কাজে গত ১৭ডিসেম্বর থেকে কক্সবাজারের উখিয়া উপজেলায় আছেন, যা সহ কর্মীরাও অবগত আছেন।

তিনি আরোও জানান,ব্যাক্তি রেষানলে পড়ে নিজ এলাকা থেকে এসব মামলা গুলোর নাম যাচ্ছে। এর ফলে প্রকৃত অপরাধীরা পার পেয়ে যাচ্ছে।যা তদন্ত করলে সত্যিকারের অপরাধীরা বের হয়ে আসবে।

এদিকে মিছবাহ উদ্দীনসহ সারাদেশে সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)। সে সাথে, সাংবাদিক মিছবাহ উদ্দীনের বিরুদ্ধে দায়ের করা দু’টি মিথ্যা মামলায় অভিলম্ভে প্রত্যাহারের জোর দাবি জানিয়েছেন,বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)।

বিএমএসএফ’র সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর। কক্সবাজার মড়েল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন খন্দকার বলেন,বিষয়টা গুরুত্ব দিয়ে খতিয়ে দেখা হচ্ছে, বিনা অপরাধে কাউকে হয়রানি করা পুলিশ প্রসাশনের উদ্দ্যেশ্য নয়।

ট্যাগ :